সুজিত দত্ত,   (ফরিদপুর) প্রতিনিধি প্রতিমা ভাঙতে গিয়ে যুবক আটক করেছে স্থানীলো জন , বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে খানগঞ্জ ইউনিয়নের হরিহরপুর দিঘিরচালা কালি মন্দিরে এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি মানসিক ভারসাম্যহীন। রাজবাড়ী সদর উপজেলার হরিহরপুর দিঘিরচালা কালি মন্দিরের প্রতিমা ভাঙতে গিয়ে নাসির সর্দার নামে এক যুবককে আটক করে পুলিশের কাছে দিয়েছেন স্থানীয়রা।আটক নাসির সর্দার কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের গড়িয়ানা গ্রামের খালেক সর্দারের ছেলে। তবে পুলিশের দাবি, সে একজন মানসিক ভারসাম্যহীন ব্যক্তি ও এটি একটি বিচ্ছিন্ন ঘটনা।

খানগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান আতাহার হোসেন তকদীর জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে খানগঞ্জ ইউনিয়নের হরিহরপুর দিঘিরচালা কালি মন্দিরটি তালাবদ্ধ থাকলেও ওই যুবক গ্রিলের মধ্যে একটি বাঁশ দিয়ে মন্দিরের ভিতরে থাকা কালি প্রতিমা ও প্রতিমার সাথে থাকা সাপের অংশ ভাঙ্গতে থাকে।

তিনি আরও জানান, পরে ঘটনাটি স্থানীয়রা দেখে ফেললে যুবক নাসির সর্দার পালানোর চেষ্টা করে। এরপর স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করে পুলিশে হস্তান্তর করা হয়েছে।রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন বলেন, এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। ওই যুবক মানসিক ভারসাম্যহীন। তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। সেই সাথে সে যে মানসিক ভারসাম্যহীন তার কাগজপত্র নিয়ে পরিবারের সদস্যরা এসেছে।

তবে বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি শাহাদাৎ।